Khoborerchokh logo

গাজীপুরে দুর্ধর্ষ ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার । 222 0

Khoborerchokh logo

গাজীপুরে দুর্ধর্ষ ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার ।

আলমগীর কবীর

৫ জুলাই ২০২০ ইং তারিখে মূল ডাকাত জহিরের বাড়ি থেকে ডাকাতি করা স্বর্ণালংকার উদ্ধার করেছে জয়দেবপুর সদর মেট্রো পুলিশ। সদর মেট্রো থানার অধীনে ১৯নং ওয়ার্ডের বাঘলবাড়ী গ্রামে জহির ডাকাতের বাড়িতে তল্লাশী চালায় পুলিশ। উল্লেখিত বাড়ির সেইফটি ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়  ডাকাতি করা স্বর্ণালংকার । এখানে উল্লেখ্য যে গত ২৪/০৬/২০২০ ইং তারিখে গাজীপুর সদর থানাধীন বাড়ি নং-৭, ব্লক-এ, বাঘলবাড়ি ওয়ার্ড নং এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মোঃ রশীদুল হাসানের  শ্বশুর বাড়িতে রাত ৩ টার দিকে জানালার গ্রীল কেটে ঢুকে ডাকাতদল। অস্ত্রের মুখে সবার হাত পা মুখ বেঁধে নগদ টাকা, মূল্যবান স্বর্ণালংকার (আনুমানিক ২০ ভরী), ৫ টি মোবাইল ফোন নিয়ে যায় এবং কম্পিউটার সহ বেশ কিছু জিনিসপত্র নষ্ট করে। ডাকাতদলের নির্মমতার হাত থেকে রেহায় পায়নি ৫ বছরের শিশু সন্তানও ।  
উক্ত ঘটনার প্রেক্ষিতে একটি মামলা হয় যার নং জি এম পি  সদর মেট্রো থানা ২৯ তারিখ ২৪/ ০৬/২০২০্ইং এস. আই. জহীর সহ অন্য সকলের সহযোগিতায় কয়েকদিনের মধ্যেই চাঞ্চল্যকর এই ডাকাতদের সন্ধান মেলে। ডাকাতদলের সদস্য সজীব, সুজন ও রাফিজুলের জবানবন্দী অনুসারে  সর্বমোট ১০ জন ডাকাত এতে অংশ নেয় বলে জানা যায়। দশ জনের মধ্যে নিম্নোক্ত ৮ জনকে পুলিশ শনাক্ত করে এবং ৬জনকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে জি এম পি সদর থানা পুলিশ ।
১. সুলতান, ২. জহির, ৩. সজীব, ৪. সুজন, ৫. রাফিজুল, ৬. রনি, ৭. মুনির, ৮. সুমন ওরফে জামাই।
উক্ত ৮ জনের মধ্যে পুলিশের দ্রুত পদক্ষেপের জন্য সুলতান ও রনি ছাড়া বাকিরা ধরা পরে। মহানগর মেট্রো থানার ও, সি জনাব আলমগীরের সার্বিক তত্ত্বাবধানে এবং এই মামলার আই ও , এস আই জনাব জহীর  এবং এস আই ইমতিয়াজ  অন্যান্যদের সহযোগিতায় ডাকাত জহিরের বাড়ী তল্লাশি ডাকাতি করা করে স্বর্ণালংকার উদ্ধার করে এবং ইতি পূর্বে ডাকাত সুলতানের বাড়ীতে তল্লাশি করে ডাকাতি করা দুইটি মোবাইল ফোন উদ্ধার করেছেপুলিশ ।জগাজীপুরে দুর্ধর্ষ ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার ।মেট্রো সদর গাজীপুরে দুর্ধর্ষ ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার ।গাজীপুরে দুর্ধর্ষ ডাকাতির স্বর্ণ ও মালামাল উদ্ধার করেছে পুলিশ ।


সম্পাদকঃ আলমগীর কবীর, ব্যাবস্থাপনা সম্পাদকঃ মনিরুজ্জামান। উপদেষ্টা সম্পাদক পরিষদঃ শাহিন বাবু । অস্থায়ী কার্যালয়ঃ নাওজোড়, বাসন, গাজীপুর মেট্রো পলিটন, গাজীপুর।
যোগাযোগঃ ০১৭১১৪২১৪৫১, ০১৯১১৮৮৯০৯৩, ই-মেইলঃ khoborersomoy24@gmail.com, web: www.khoborersomoy.com